খাগড়াছড়ি বিএনপির সকল উপজেলা ও পৌরসভার সম্মেলন প্রস্তুতি সভা

খাগড়াছড়ি বিএনপির সকল উপজেলা ও পৌরসভার সম্মেলন প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা বিএনপির সকল উপজেলা ও পৌরসভার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুলাই বিকালে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়

খাগড়াছড়িতে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত
আইজিপি খাগড়াছড়িতে ৫ ভবন উদ্বোধন করবেন
লক্ষ্মীছড়িতে ‘করোনা’ সচেতনতায় সেনাবাহিনী ও পুলিশী কার্যক্রম চলছে

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা বিএনপির সকল উপজেলা ও পৌরসভার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুলাই বিকালে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, হাফেজ আহমেদ ভূইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও আবু তালেবসহ বিএনপির ৯টি উপজেলা, ৩ পৌরসভার সভাপতি, সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও সকল অঙ্গ-সংগঠনের সভাপতি সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ওয়াদুদ ভূইয়া বলেন, কোন ধরনের পক্ষপাত ছাড়া গণতান্ত্রিক উপায়ে নিরপেক্ষভাবে ও সম্মেলনের মাধ্যমে কাউন্সিলরদের ভোটে সকল ইউনিটের নেতৃত্ব নির্বাচিত হবে। তবে যারা জেল-জুলুম নির্যাতনের শিকার হয়েছেন। দু:সময়ে নেতাকর্মীদের পাশে ছিলেন, খোঁজ-খবর নিয়েছেন তাদের প্রতি দোয়া থাকবে।