খাগড়াছড়ি বিএনপির সকল উপজেলা ও পৌরসভার সম্মেলন প্রস্তুতি সভা

Homeস্লাইড নিউজশিরোনাম

খাগড়াছড়ি বিএনপির সকল উপজেলা ও পৌরসভার সম্মেলন প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা বিএনপির সকল উপজেলা ও পৌরসভার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুলাই বিকালে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়

খাগড়াছড়িতে গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স কোঃ লিঃ এর আলোচনা সভা অনুষ্ঠিত
পানছড়িতে বিজিবি’র উদ্যোগে শীতবস্ত্র
মিলেমিশে একাকার মারমা সম্প্রদায়: সাংগ্রাইং উৎসবে মেতেছে পাহাড়

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা বিএনপির সকল উপজেলা ও পৌরসভার সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুলাই বিকালে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, হাফেজ আহমেদ ভূইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও আবু তালেবসহ বিএনপির ৯টি উপজেলা, ৩ পৌরসভার সভাপতি, সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও সকল অঙ্গ-সংগঠনের সভাপতি সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ওয়াদুদ ভূইয়া বলেন, কোন ধরনের পক্ষপাত ছাড়া গণতান্ত্রিক উপায়ে নিরপেক্ষভাবে ও সম্মেলনের মাধ্যমে কাউন্সিলরদের ভোটে সকল ইউনিটের নেতৃত্ব নির্বাচিত হবে। তবে যারা জেল-জুলুম নির্যাতনের শিকার হয়েছেন। দু:সময়ে নেতাকর্মীদের পাশে ছিলেন, খোঁজ-খবর নিয়েছেন তাদের প্রতি দোয়া থাকবে।