• June 18, 2024

খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ

 খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ

 খাগড়াছড়ি প্রতিনিধি: চিকিৎসা সহায়তা,শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদান ও দুস্থদের সেলাই মেশিন বিতরণ করেছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন। ৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি রিজিয়ন সদর দপ্তরে এসব অনুদানের নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরন করা হয়।

খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহম্মদ মোহতাশিম হয়দার চৌধুরী,এএফডব্লিউসি,পিএসসি এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুদান বিতরণ করেন। এসময় রিজিয়ন কমান্ডার বলেন, শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তার পাশাপাশি পাহাড়ে সম্প্রীতির বন্ধন অটুট রাখতে বাংলাদেশ সেনাবাহিনী বন্ধপরিকর। তাই সাধ্যমতো সাধারন মানুষের সেবায় পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব।

একই সাথে পার্বত্য চট্টগ্রামে এগিয়ে নিয়ে সরকারকে সহায়তা করে যাচ্ছে জানিয়ে এবং পার্বত্যাঞ্চলের মানুষের কল্যাণে সব সময় বাংলাদেশ সেবা বাহিনী পাশে আছে এবং জনকল্যাণে এধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এসময় রিজিয়নের বিএম-মেজর মো: ইমরোজ মুনীর,জিটুআই মেজর মো: জাহিদ হাসান অনুষ্ঠানে অংশ নেন।এতে শিক্ষার প্রসারে দুটি প্রতিষ্ঠানকে আর্থিক অনুদান,সাত অসুস্থ ব্যক্তিকে চিকিৎসা সেবায় বিভিন্ন অংঙ্কে নগদ অর্থ সহায়তা ও দুই দুস্থ নারীকে সেলাই মেশিন তুলে দেওয়া হয়। এতে মোট ২ লক্ষ ১০ হাজার টাকা নগদ অর্থ,অনুদান ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post