খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লি; ত্রি-বার্ষিক নির্বাচনের মনোয়নপত্র দাখিল

খাগড়াছড়ি প্রতিনিধি: উৎসব ও আমেজের মধ্য দিয়ে খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটড এর ত্রি-বার্ষিক নির্বাচনের মনোয়নপত্র দাখিল করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা শহরের বাস টার্মিনাল কার্যালয়ে নির্বাচন অংশ গ্রহনকারী প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন। উৎসব মুখর পরিবেশে এ যেন এক ভোটের আগেই নতুন উৎসবের আমেজ।

এসময় নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় কর্মকর্তা উৎপল চাকমার হাতে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। এ সময় খাগড়াছড়ি সড়ক পরিবহণ সমবায় সমিতির সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ও বর্তমান সভাপতি মধু সুদন দেবনাথ, সদ্য সাবেক সাধারন সম্পাদক মোঃ ইউনুছ, সভাপতি প্রার্থী মনতোষ ধর, হিসাব রক্ষক মোমিনুল হকসহ সংগঠনের নেতা ও সদস্যগন উপস্থিত ছিলেন।

সংগঠনটির ত্রি-বার্ষিক এই নির্বাচন সভাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদক ও ৬ জন সদস্যসহ ৯ সদস্য নির্বাচিত হবেন। এর বিপরীত সভাপতি পদ ৩ জন, সহ-সভাপতি পদে ৩ জন, সাধারন সম্পাদক পদে ৩ জন ও সদস্য পদে ১৯ জন প্রতিদন্ধীতা করছেন। তাদের মধ্যে সভাপতি পদে মধু সুদন দেবনাথ, মনতোষ ধর ও মোঃ শাহ জাহান মিয়া বাবুল, সহ-সভাপতি পদে মিজানুর রহমান, মোঃ হাসেন, আবু তালেব বোসক ও সাধারন সম্পাদক পদে মোঃ আবুল বশর, মোঃ হোসেন, মোহাম্মদ আলী লড়বেন।

এছাড়াও ৬ সদস্য পদের বিপরীতে ১৯ প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। তারা হচ্ছেন, মিটু কুমার দত্ত, লাতু মিয়া, আব্দুল মান্নান হানিফ, মোঃ ফরিদ, মোঃ হুমায়ুন কবির, নুরুল আবছার, মোস্তফা কামাল, বিমল দেবনাথ, জসিম উদ্দিন, আনু মিয়া, গোপাল চন্দ্র নাথ, জাফর আহম্মদ, শাহিন, ইব্রাহীম ভুট্টু, মনছুর আলম, নুর আহম্মদ, ননী চাই মারমা, সোবক হোসেন ও আব্দুল মালেক নির্বাচনের প্রতিদদ্ধীতা করবেন।

আগামী ৩০ অক্টাবর/২১ শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। ভোট গ্রহণ ও গণনা শেষে “খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটড-এ” আসবে নতুন নেতৃত্ব।