• June 24, 2024

গুইমারাতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

 গুইমারাতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি এবং সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাহাড়-সমতলে সমউন্নয়নে বিশ্বাস করে। পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির পর পাহাড়ে উন্নয়নের গতি বেড়েছে। কিন্তু চিহ্নিত অপশক্তি জনগণের কাঙ্খিত উন্নয়নকে বাধাগ্রস্ত করতে অপতৎপরতা শুরু করেছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামীতে আওয়ামী লীগকে ভোট দেওয়ার মাধ্যমে বিএনপি-জামাতকে শক্ত হাতে মোকাবেলার আহবান জানান।

খাগড়াছড়ির গুইমারায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসনবিষয়ক পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন, বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন, গুইমারা উপজেলা পরিষদের ভবন উদ্বোধন ও মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন সভা শেষে স্থানীয়দের মাঝে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এছাড়াও কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি গুইমারা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, হেডম্যান কার্বারি ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহসভাপতি কংজরী চৌধুরী, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরী, পাচউবো’র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মো. মুজিবুল আলম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সা. সম্পাদক এড. আশুতোষ চাকমা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক, জেলা পরিষদ সদস্য মো. মাইনউদ্দিন, প্রমুখ বক্তব্য রাখেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post