খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে অনুষ্ঠিত হয়েছে বিজ্ঞান অলিম্পিয়াড-২০২২

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে অনুষ্ঠিত হয়েছে বিজ্ঞান অলিম্পিয়াড-২০২২। খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ প্রাঙ্গনে এ উপলক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ ড. লে. কর্ণেল মো. এনামুল ইসলাম।

সহকারী অধ্যাপক মোঃ খোরশেদুল আলম’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক মোঃ কামাল উদ্দিন ও মোঃ নুরুল ইসলাম।

অলিম্পিয়াডে কলেজ শাখায় ১০০ জন এবং স্কুল শাখায় ৬০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। উভয় শাখা হতে ৫ জন করে প্রথম থেকে পঞ্চম স্থান অধিকারী মোট ১০ জন শিক্ষার্থীর হাতে মেডেল সার্টিফিকেট ও টিশার্ট তুলে দেয়া হয়।

স্কুল শাখায় প্রথম স্থান অধিকার করে অসীম দত্ত, দ্বিতীয় স্থান অধিকার করে ইবনুন নাফিজ আল ইসলাম, তৃতীয় স্থান অধিকার করে অতোনু রায়, চতুর্থ স্থান অধিকার করে ধরিত্রিক চাকমা ও পঞ্চম স্থান অধিকার করে মুকিত উদ্দিন তাওসিফ।

কলেজ শাখায় প্রথম স্থান অধিকার করে নির্ঝর চাকমা, দ্বিতীয় স্থান অধিকার করে অনন্যা দেওয়ান, তৃতীয় স্থান অধিকার করে জোবাইদা আকতার, চতুর্থ স্থান অধিকার করে কৃতিত্ব চাকমা ও পঞ্চম স্থান অধিকার করে প্রিন্স ত্রিপুরা।