খাগড়াছড়িতে আর্জেটিনার  “ভক্ত” পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

খাগড়াছড়িতে আর্জেটিনার “ভক্ত” পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

খাগাড়ছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে আর্জেটিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম জীতেন ত্রিপুরা (১৯)। ৮ নভেম্বর ম

আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে মহালছড়িতে কিশোরী ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ
মহালছড়িতে রুপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট
মানিকছড়িতে‘লোসেকটিল প্রীতি ফুটবল টুর্নামেন্ট’অনুষ্টিত
খাগাড়ছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে আর্জেটিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম জীতেন ত্রিপুরা (১৯)। ৮ নভেম্বর মঙ্গলবার সকাল পৌনে ১১টার দিকে জেলা শহরের খাগড়াপুর এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।
জীতেন ত্রিপুরা খাগড়াছড়ি সরকারি কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাবার নাম সুকুমার ত্রিপুরা। এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, জীতেন ত্রিপুরা আর্জেন্টিনার অন্ধ ভক্ত,সে বাঁশে আর্জেটিনার পতাকা লাগিয়ে গাছে বাঁধতে উঠে। কিন্তু বাঁশটি কাচা হওয়ায় বিদ্যুৎ প্রবাহিত হয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জীতেন ত্রিপুরা গাছ থেকে পড়ে যায়। তাকে উদ্বার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে। সুকুমার ত্রিপুরার তিন ছেলের মধ্যে জীতেন ত্রিপুরা মেজো।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের প্রস্তুতি চলছে।