খাগড়াছড়িতে কিশোরী ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি বাস টার্মিনালে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। ধর্ষণের শিকার কিশোরী খাগড়াছড়ি সদর উপজে

মানিকছড়িতে জেডিসি’তে শাহানশাহ্ হক ভান্ডারী মাদ্রাসার কৃতিত্ব
রামগড়ে হত্যা মামলার পলাতক আসামি আটক
লক্ষ্মীছড়ি থেকে ছেড়ে যাওয়া বাসটি হাতিমুড়ায় দুর্ঘটনার কবলে, আহত অনেক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি বাস টার্মিনালে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে সদর থানা পুলিশ।

ধর্ষণের শিকার কিশোরী খাগড়াছড়ি সদর উপজেলার নুনছড়ি এলাকার বাসিন্দা। সে বাড়ি থেকে রাগ করে বের হয়ে আসার সময় রাত ৩ টার দিকে বাস টার্মিনালে ধর্ষণের শিকার হয়।

৩ জুলাই শনিবার সকাল ৬ টার দিকে সদর থানার অফিসার ইনচার্জের দিক নির্দেশনায় সাব ইনস্পেক্টর জাহেদুল কাদের নেতৃত্বে একটি পুলিশ টিম জেলা শহরের বাস টার্মিনাল থেকে অভিযুক্তদের আটক করে।

আটককৃতরা হলেন, খাগড়াছড়ি উত্তর গঞ্জপাড়া এলাকার বাসিন্দা আলী আহমদ’র ছেলে মোঃ কামাল মিজি(২৯) ও সিলেট হবিগঞ্জ মাধবপুর থানা এলাকার বাসিন্দা মৃত আব্দুল হামিদের ছেলে রফিকুল ইসলাম (২৫)।

আটককৃত কামাল খাগড়াছড়ি-চট্টগ্রাম লোকাল বাসের পরিবহনের শ্রমিক এবং রফিক বাস টার্মিনালে তার ভাইয়ের মুদি দোকানে কাজ করতো।

পারিবারিক সূত্রে জানায়, পড়ালেখা না করে বেশিরভাগ সময় টিভি দেখার কারণে মেয়ের মা তাকে বকাবকি করলে সে রাগ করে সবাই ঘুমিয়ে যাওয়ার পর গভীর রাতে বাসা থেকে বের হয়ে যায়। এরপর সে পায়ে হেঁটে খাগড়াছড়িতে আসার সময় টার্মিনাল এলাকায় আসলে দুই যুবকের হাতে ধর্ষণের শিকার হয়।

পুলিশ সূত্রে জানাযায়, পরিবারের লোকজনের সাথে রাগ করে রাতের বেলায় বের হয়ে চলে আসে। টার্মিলাল এলাকায় আসলে এই দুই যুবক তাকে জোর করে গাড়িতে তুলে ধর্ষণ করে। মেয়েটি ছাড়া পেয়ে দোর দিলে আবার ধরে আরেকটি গাড়িতে তুলে ধর্ষণ করে। পরে ছাড়া পেয়ে থানায় এসে অভিযোগ করলে পুলিশ গিয়ে আসামীদের আটক করে থানায় নিয়ে আসে।

সদর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ সাংবাদিকদের বলেন, ভোরে অভিযোগ পেয়ে আমাদের পুলিশ ফোর্স টার্মিনাল এলাকা থেকে আসামীদের আটক করে থানায় নিয়ে এসেছে। আলামত হিসেবে গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। ধর্ষণকারী ব্যাক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা কার্যক্রম শেষ হলে তাদের জেল হাজতে প্রেরণ হবে। ধর্ষণের শিকার কিশোরীকে পরীক্ষা করানোর জন্য হাসপাতালে পাঠানো হবে।