খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে কৃষি ব্যাংকের ৪৯ তম প্রতিষ্টা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ কৃষি ব্যাংকের ৪৯ তম প্রতিষ্টা বার্ষিকী  উদযাপন করেছে কৃষি ব্যাংক খাগড়াছড়ি আঞ্চলিক শাখা। বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময়  অফিস হল রুমে   সকল কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন এসএমই হোল্ডার এবং দুগ্ধ খামারীদের নিয়ে কেক কাটার মধ্যে দিয়ে৪৯ তম প্রতিষ্টা বার্ষিকী পালন করেন।
বিকেবির খাগড়াছড়ি আঞ্চলিক শাখার ব্যবস্থাপক লকিত উল্লাহ বলেন,পার্বত্য অঞ্চলে কৃষি উন্নয়নে সহজ শর্তে ও সরল সুদে  বিভিন্ন কৃষি-খামারী  এবং নারী উদ্যেক্তার মাঝে ঋণদানে বিশেষ ভূমিকা রাখছে।এসময়  ঋণগ্রহীতা মোঃশামীম  বলেন,কৃষি ব্যাংকের নিরলস প্রচেষ্টা ও দুর্নীতিমুক্ত সার্বিক  ব্যবস্থাপনায় আমরা কৃতজ্ঞ। এসএম ই হোল্ডার জনাব রিংকু বলেন, আগামী দিনেও বিকেবির সমৃদ্ধি কামনা করে বিকেবির সংশ্লিষ্ট সকলকে  ধন্যবাদ জানান।
উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে আরো উপস্থিত ছিলেন   বিকেবির খাগড়াছড়ি শাখার ব্যবস্থাপক জনাব দেবাশীষ ত্রিপুরা, বিকেপি খাগড়াছড়ি শাখা সেকেন্ড অফিসার জনাব সুকৃতি চাকমা।  অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ফলজ ও বাগান মালিক সমবায় সমিতির প্রধান উপদেষ্টা জনাব অনিমেষ চাকমা,এসএমই হোল্ডার হৃদয়,মোঃ শামীম প্রমুখ।