• June 18, 2024

খাগড়াছড়িতে চার সাংবাদিক পেলো কল্যাণ ট্রাস্ট’র টাকার চেক

 খাগড়াছড়িতে চার সাংবাদিক পেলো কল্যাণ ট্রাস্ট’র টাকার চেক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির চার সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে অনুদান হিশেবে সাড়ে তিন লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ‘খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইজে)’ কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন কেইউজে’র সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান।

কেইউজে’র সহ-সভাপতি মো. দুলাল হোসেন’র সঞ্চালনায় সম্পন্ন সভায় অনুদান প্রাপ্তদের মধ্য থেকে বাংলাভিশন’র জেলা প্রতিনিধি এইচ এম প্রফুল্ল অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন। বক্তারা বলেন, দেশের সাংবাদিকদের কল্যাণে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর অবদান অনস্বীকার্য। এ ধারা অব্যাহত রাখতে সংশ্লিষ্টদের আরো দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বাংলাভিশন প্রতিনিধি এইচ এম প্রফুল্লকে এক লক্ষ টাকা, একাত্তর টিভি’র রূপায়ন তালুকদারকে পঞ্চাশ হাজার টাকা এবং দৈনিক ইত্তেফাক’র মহালছড়ি উপজেলা প্রতিনিধি মিল্টন চাকমাকে পঞ্চাশ হাজার টাকার চেক তুলে দেন। এর আগে গুরুতর অসুস্থতা বিবেচনায় দৈনিক দিনকাল’র প্রতিনিধি নুরুল আলমকে দেড় লক্ষ টাকার আগাম চেক সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র প্রধান কার্যালয় থেকে প্রদান করা হয়।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত খাগড়াছড়ি জেলার ১৫ জনের অধিক সাংবাদিককে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত ‘বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’ থেকে অনুদান প্রদান করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post