খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী।

৪ জানুয়ারি দিনটি উপলক্ষে সকালে খাগড়াছড়ির নারিকেল বাগানে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরার নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে খাগড়াছড়ি পৌর শহর প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার চেতনা মঞ্চে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এরপর দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুনর্বাসন সম্পর্কিত টাস্কর্ফোস’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পার্খ ত্রিপুরা জুয়েল, পাজেপ সদস্য মাইন উদ্দিন, জেলা আ’লীড়ের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরা, জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরাসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা, বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে দলের শৃঙ্খলা রক্ষায় কাজ করতে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের প্রতি আহবান করে তিনি। পরে জেলা দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।