খাগড়াছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

খাগড়াছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

স্টাফ রিপোর্টার: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও বিভিন্ন অংঙ্গসংগঠন । ৭ নভেম্বর রোববার

মানিকছড়ি সেমুতাং গ্যাস ক্ষেত্র বাপেক্স এর বিরুদ্ধে জমি দখলরে অভিযোগ
মানিকছড়িতে অস্ত্র ও ম্যাগজিনসহ ইউপিডিএফ’র সংগঠক অপু আটক
মাটিরাঙ্গায় ইউপিডিএফ ও প্রতিপক্ষ গ্রুপের মধ্যে গোলাগুলিতে একজন নিহত

স্টাফ রিপোর্টার: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও বিভিন্ন অংঙ্গসংগঠন । ৭ নভেম্বর রোববার দিবসটি পালন  উপলক্ষে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনসহ শহীদ জিয়ার স্মৃতি ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ করে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভার আয়োজন করে দলটি।

 খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুল আলম আনিক।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মংসাথোয়াই চৌধুরী, কংচাইরী মাষ্টার, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আবু তালেব ও জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক কুহেলী দেওয়ানসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।