খাগড়াছড়িতে জাতীয় সমাজসেবা দিবস পালন, ঋণ বিতরণ

খাগড়াছড়িতে জাতীয় সমাজসেবা দিবস পালন, ঋণ বিতরণ

স্টাফ রিপোর্টার:  “উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজসেবায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলা পরিষদ ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে

মাটিরাঙ্গায় অবৈধ ব্রীকফিল্ড কী বন্ধ হবে না ?
মহালছড়িতে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন
মানিকছড়িতে নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ

স্টাফ রিপোর্টার:  “উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজসেবায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলা পরিষদ ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালন করা হয়েছে।

২ জানুয়ারি সোমবার সকালে জেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা এবং সুদমুক্ত ক্ষুদ্রঋণ, প্রতিবন্ধী ভাতার বই, মেধাবৃত্তি, অনুদান ও শীতবস্ত্র বিতরণ করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সময় ৩ জনকে ২০ হাজার টাকা করে ৬০ হাজার টাকা সুদমুক্ত ক্ষুদ্রঋণ, ২০ জন অস্বচ্ছলদের মাঝে ৩ হাজার ৫’শ টাকা করে মোট ৭০ হাজার টাকা অনুদান ও ১০ জন অস্বচ্ছল ভাতাভোগীদের মাঝে প্রতিবন্ধী ভাতার বই ও ১০ জনের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু মানুষের অর্থনৈতিক মুক্তি, গণতান্ত্রিক অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদের ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, ডেপুটি সিভিল সার্জন ডা. মিটন চাকমা ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত প্রমুখ।

COMMENTS