খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবস পালন

স্টাফ রিপোর্টার: শোক র‌্যালি, পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভাসহ নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। এতে দলীয় সংগঠনের নেতা কর্মী অংশ নেয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টাউন হল প্রাঙ্গণে এসে শেষ হয়।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু সহ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করে।

পরে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন শরণার্থীবিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য আবদুল জব্বার, জেলা পরিষদের সদস্য শাহিনা আক্তার, এসময়শোক দিবসে উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদ এর চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদ সদস্য আশুতোষ চাকমা, জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা, আওয়ামীলীগ নেতা শওকত উল ইসলাম ও যুব মহিলা লীগ এর সভাপতি বিউটি রাণী ত্রিপুরা।

জেলা আওয়ামী লীগ এর পক্ষ থেকে দরিদ্র ভোজের আয়োজন করা হয়। এ ছাড়াও মিলাদ মাহফিল, কোরআনখানি, প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।