খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে দুই দিনব্যাপী মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীঃ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে দুই দিন ব্যাপী মেলার উদ্বোধন করা হয়েছে।

২৭ মার্চ শনিবার জেলা প্রশাসনের কার্যালয় থেকে সকালে র‌্যালি বের হয়ে পৌর টাউনহল প্রাঙ্গনে এসে এই মেলার উদ্বোধন করেন উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, শেখ হাসিনার আপ্রান চেষ্টায় দুর্বার গতিতে অপ্রতিরোদ্ধ অগ্রযাত্রায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশে উত্তরণ। এটি দেশের মানুষের জন্য একটি বড় অর্জন। উন্নয়নের ধারা আরো বেড়ে যাবে দেশে। যে সকল কাজ চলমান রয়েছে সকল কাজ অতিদ্রুত সম্পূর্ণ হয়ে যাবে। উন্নয়নের ধারা খাগড়াছড়িতেও অব্যাহত থাকবে।

মেলা উদ্বোধনের আগে আলোচনা সভায় জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ।

মেলায় স্ট্রল দেওয়া সাম্পারি ক্রাপটস এর মালিক শাপলা দেবী ত্রিপুরা বলেন, সারা বাংলাদেশের সাথে তাল মিলিয়ে খাগড়াছড়িতেও এই মেলার উদ্বোধন করা হয়েছে। এই মেলার মাধ্যমে সকল জনগোষ্ঠী উন্নয়নের চিত্র সম্পর্কে জানতে পারবে। সারা দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা সকল মানুষের কাছে স্পষ্ট হয়ে যাবে।