• July 27, 2024

খাগড়াছড়িতে দুই প্রতারক ভূয়া ম্যাজিস্ট্রেট আটক

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: খাগড়াছড়িতে ভূয়া ম্যাজিষ্ট্রেট নামধারী দুই প্রতারক আটক হওয়ার খবর পাওয়া গেছে। ২১ অক্টোবর সোমবার দুপুরে স্থানীয় জনতা হাতে-নাতে আটক করে পুলিশে সোপর্দ কারেছে।

জানাযায়, আটককৃত দুই জনের মধ্যে খাগড়াছড়ি জেলার সদরের আনন্দনগর এলাকা বাসিন্দা কাজলি মহাজন ও লক্ষীপুরের মনোয়ার হোসেন। মনোয়ার নিজেকে কখনো গোয়েন্দা অফিসার, কখনো ম্যাজিস্ট্রেট, ভূমি অফিসার, ডিসি অফিসের চাকরীজীবিসহ পরিচয় দিতেন। প্রতারক এ যুবক সাধারণ মানুষকে নানা কৌশলের মাধ্যমে চাকরী দেওয়ার নামে জেলার বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে প্রায় ১১লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। জানা যায়, ভুক্তভোগী ও স্থানীয় জনতা কৌশলে দুপুরে আটক করে খাগড়াছড়ি পৌরসভায় নিয়ে যায়।

প্রতারক মনোয়ারের ভাষ্যমতে তার কাজে সহযোগিতায় ও অর্থ ভাগিদার কাজলি মহাজনকেও আটক করে খাগড়াছড়ি পৌরসভা নিয়ে যায়। পরবর্তীতে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

এ প্রসঙ্গে খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম ও খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই প্রতারককে আটক করা হয়েছে। প্রতারকরা বিভিন্ন পন্থা অবলম্বন করে খাগড়াছড়ি থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post