“নি‌জের বলার মত একটা গল্প ফাউ‌ন্ডেশন”র ৩য় বর্ষপূর্তি উদযাপন খাগড়াছড়িতে

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা টিমের উদ্যোগে নি‌জের বলার মত একটা গল্প ফাউ‌ন্ডেশনের ৩য় বর্ষপুর্তি উদযাপন।  শুক্রবার (পহেলা জানুয়ারি ২০২১) সকাল ১১ টা

করোনা সচেতনতায় বাজার পরিদর্শনে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার
লক্ষ্মীছড়িতে র‌্যাব’র অভিযানে গাঁজা ক্ষেত ধ্বংস, আটক ১
ব্যালট ছিনতাই, গাড়ি ভাংচুর, কেন্দ্র স্থগিত এর মধ্য দিয়ে পানছড়ি ৫ইউপির নির্বাচন সম্পন্ন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা টিমের উদ্যোগে নি‌জের বলার মত একটা গল্প ফাউ‌ন্ডেশনের ৩য় বর্ষপুর্তি উদযাপন।  শুক্রবার (পহেলা জানুয়ারি ২০২১) সকাল ১১ টায় জেলা সদরে একটি অস্থায়ী কার্যালয়ে এই বর্ষপূর্তি অনু‌ষ্ঠানের আয়োজন করা হয়।

এই বর্ষপূর্তি অনু‌ষ্ঠানে খাগড়াছড়ি জেলার বি‌ভিন্ন উপ‌জেলার সদস‌্যরা অংশ গ্রহন ক‌রে। বর্ষপূর্তি অনু‌ষ্ঠানে অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন, জেলা এম্বাসাডর মো. কাউসার আলম,এডভোকেট রিপন চাকমা,পাহাড়ের আলো পত্রিকার সম্পাদক মো: মোবারক হোসেন, সাংবাদিক মো. আকতার হোসেন,সদস্য মাঈন উদ্দিন রাফি,অঞ্জনা চাকমা প্রমুখ। “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” বিরতিহীন টানা ৯০ দিন ব্যাপি ৩৬০ টি কটেন্ট শিখিয়ে থাকেন শিক্ষার্থীদেরকে সম্পূর্ণ বিনামূল্যে। সেই সাথে প্রত্যেকের স্কিল ডেভোলপমেন্ট করার লক্ষ্যে ১০টি প্রশিক্ষণ দিয়ে থাকেন আত্মনির্ভরশীল হওয়ার জন্যে এবং সবাই শিক্ষা নিয়ে নিজের দক্ষতার প্রমান দিচ্ছে নিজেকে একজন ভালো মানুষ হিসাবে গড়ে তোলার মাধ্যমে ও পজেটিভ চর্চার মাধ্যমে তা অব্যাহত রাখছেন প্রতিনিয়ত।

এছাড়া প্রত্যেকে মানবিক ও সামাজিক কাজে নিজেকে যুক্ত রাখছে। এখান থে‌কে যে সমস্ত দক্ষতা অর্জন করা যায় বিজনেস চালানোর দক্ষতা, মার্কেটিং প্ল্যান এবং নেটওয়ার্কিং  সেলস স্কিলস, লিডারশীপ স্কিলস, কথা বলার জড়তা কাটানো, প্রেজেন্টেশান স্কিলস, কমিউনিকেশন স্কিলস, ইমোশনাল ইন্টিলিজেন্ট স্কিলস, বেসিক আইটি ট্রেনিং ও ই-কমার্সে বিজনেস করার ট্রেনিং। এর মধ্যে আইসিটি দক্ষতা, উ‌দ্যোক্তাদের জন্য বেসিক অ্যাকাউন্টিং স্কিলস, ইংরেজিতে কথা বলা ও লিখার দক্ষতা, বেসিক এ্যাকাউন্টিং অন্যতম। বর্তমা‌নে “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” থে‌কে দক্ষতা অর্জন ক‌রে নতুন নতুন ‌উদ্যোক্তা তৈরী হ‌চ্ছে।