• July 13, 2024

খাগড়াছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন

 খাগড়াছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য জশনে জুলুছ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি সদরস্থ কেন্দ্রীয় ঈদগাহ মাঠ থেকে আহলে সুন্নাত ওয়াল জামাত খাগড়াছড়ি পার্বত্য জেলার উদ্যোগে জশনে জুলুছ এর র‌্যালি বের করে।

শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জশনে জুলুছ পুনরায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ফিরে সংক্ষিপ্ত আলোচনা সভা করে। এতে বক্তব্য রাখে, খাগড়ছড়ি আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. রফিকুল আলম। এতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ জাহেদুল আলম,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,আহলে সুন্নাত ওয়াল জামাতের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আক্তার উদ্দিন মামুন অংশ নেয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মাওলানা কাজী আবু তাহের আনসারী,সহ-সভাপতি হাজী আব্দুল মোবিন,হোসেন আহম্মদ চৌধুরী, মাওলানা সালাহ উদ্দিন কাদেরী,যুগ্ন সম্পাদক মোহাম্মদ শাহ আলম,সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়েজ আহম্মদ বারী,অর্থ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম,ইসলামিক ফাউন্ডেশন খাগড়াছড়ির উপপরিচালক নাজমুস সাকিব প্রমুখ।

জশনে জুলুছ চলাকালে ধর্মপ্রাণ মুসল্লিরা নানা রঙ-বে-রঙের ব্যানার ফেস্টুন ও কলেমা খচিত পতাকা নিয়ে নারায়ে তাকবির আল্লাহু আকবর,নারায়ে রিসালাত ইয়া রাসুলাল্লাহ’ ধ্বনিতে মুখরিত করে তোলে খাগড়াছড়ি শহর। পরে মুসলিম উম্মার শান্তি ও মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করে খাগড়াছড়ি শাহী জাম মসজিদের পেশ ইমাম মাওলানা সালাহ উদ্দিন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post