খাগড়াছড়িতে পুলিশের বাধায় বিএনপির মানববন্ধন,শর্ত একটাই খালেদা জিয়ার মুক্তি

স্টাফ রিপোর্টার: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা দেয়ার অভিযোগ ওঠেছে। শেষ পর্যন্ত পুলিশ

মাটিরাঙ্গায় ব্যবসায়ী আবুল বাশার হত্যাকান্ডে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে দুই খুনি- সাংবাদিক সম্মেলণে পুলিশ সুপার
শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় 
উচ্ছেদ চেষ্টার প্রতিবাদে ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা দেয়ার অভিযোগ ওঠেছে। শেষ পর্যন্ত পুলিশের বাধা উপক্ষো করে বিএনপি মানববন্ধন কর্মসূচি পাালন করে। ১০ সেপ্টেম্বর সোমবার কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী বেলা ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। অসাংবিধানিকভাবে কারাগারের ভিতরে আদালত হস্তান্তরের প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী অনুযায়ী খাগড়াছড়িতে জেলা বিএনপি ও অংগসহযোগি সংগঠনের উদ্যোগে মানববন্ধন আয়োজন করে। মানববন্ধন থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে ঘরে না ফেরা ও দাবি আদায়ের প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণসহ আরও কঠোর কর্মসূচি ঘোষণা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করা হয়। বিএনপির বিশাল এই মানববন্ধনে নারি-পুরুষসহ সর্বস্তরের নেতা-কর্মীরা অংশ নেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, খাগড়াছাড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, কংচারী মারমা, অনিমেষ দেওয়ান নন্দিত, মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সম্পাদক সাংগঠনিক এম এন আবছার, আব্দুর রব রাজা, সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুবু আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা ছাত্রদলের সভাপতি মো: শাহেদুল ইসলাস সুমন, সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো: একরাম হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয়সহ বিপুল সংখ্যক বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশ নেন।