খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে পৃথক অভিযানে ইয়াবা ও মদসহ আটক ৩

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে পৃথক অভিযানে ৪০০ পিস ইয়াবা ও ৮৫ লিটার মদসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। খাগড়াছড়ির জেলা সদরের শালবন এলাকা থেকে ৪০০পিস ইয়াবাসহ গোলাম সরোয়ার ওরফে শিমুল (৪২) নামে এক ব্যক্তিকে আটক করেছে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। ২৭ আগস্ট সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি পশ্চিম শালবন এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে।

খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদাৎ হোসেন টিটো জানান , গোপন সংবাদের ভিত্তিতে সরোয়ারের বাসার সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। এদিকে মঙ্গলবার সকালে পানছড়ি বাসষ্টেশন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ৭০ লিটার মদসহ ঝিনু বড়ুয়া (৩৫) কে আটক করে পানছড়ি থানা পুলিশ। অন্যদিকে গুইমারা বাজারে অভিযান চালিয়ে ১৫ লিটার মদসহ আমেনা বেগম (২৭) কে আটক করে গুইমারা থানা পুলিশ।

পানছড়ি থানার ওসি মিজানুর রহমান জানান, ২ বস্তায় স্যালাইন ব্যাগ ভর্তি ৭০ লিটার মদ নিয়ে শান্তি পরিবহনে করে চট্টগ্রাম নেয়ার পথে অভিযান চালিয়ে মদসহ ঝিনু বড়ুয়াকে আটক করা হয়। গুইমারা থানার ওসি গিয়াস উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গুইমারা বাজারে বাসের জন্য অপেক্ষমান থাকাকালে ১৫ লিটার মদসহ আমেনা বেগম কে আটক করা হয়। তার গ্রামের বাড়ী বাগেরহাট জেলার সরাইল থানায়।