খাগড়াছড়িতে বিএনপির প্রতিবাদ সমাবেশ, কঠোর কর্মসূচির ঘোষণা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অসাংবিধানিকভাবে কারাগারের ভিতরে আদালত হস্তান্তরের প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন

গুইমারাতে সেনাবাহিনীর অভিযানে অস্ত্র’সহ ইউপিডিএফ’র চার সন্ত্রাসী আটক
খাগড়াছড়ি জেলা জিয়া পরিষদের সভাপতি বাবু রতন জ্যোতি ত্রিপুরার মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক প্রকাশ
২১ আগস্ট গ্রেনেট হামলাকারীদের শাস্তির দাবীতে খাগড়াছড়িতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অসাংবিধানিকভাবে কারাগারের ভিতরে আদালত হস্তান্তরের প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির আলোকে ৮ সেপ্টেম্বর সোমবার খাগড়াছড়ি জেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সমাবেশ থেকে খালেদা জিয়াকে মুক্ত না করে ঘরে না ফেরার হুমকিসহ দাবি আদায়ে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুশিয়ারী করা হয়েছে। খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বরে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছাড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, কংচারী মারমা, অনিমেষ দেওয়ান নন্দিত, মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক এম এন আবছার,আব্দুর রব রাজা, সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা,জেলা মহিলা দলের সাধারন সম্পাদিকা কুহেলি দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুবু আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম,জেলা ছাত্রদলের সভাপতি মো: শাহেদুল ইসলাস সুমন, সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো: একরাম হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয় সহ বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।