খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা সদরে খাগড়াছড়িতে বিএনপি বিক্ষোভ-সমাবেশ করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  ১৬ জানুয়ারী সোমবার সকালে খাগড়াছড়ি সদর উপজে

ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী নুতন কুমার চাকমার নির্বাচনী ইশতেহার ঘোষণা
জ্ঞানোদয় বন বিহারে মহালছড়ি  জোন অধিনায়কের  দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান
পানছড়িতে দলীয় সাংগঠনিক সভায় বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী ফরহাদ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা সদরে খাগড়াছড়িতে বিএনপি বিক্ষোভ-সমাবেশ করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  ১৬ জানুয়ারী সোমবার সকালে খাগড়াছড়ি সদর উপজেলা ও পৌর বিএনপির বিক্ষোভ মিছিলটি শহরের মিল্লাত চত্বর থেকে বের হয়ে শাপলা চত্বরের দিকে যেতে চাইলে পুলিশের বাধার মুখে পড়ে।

এক পর্যায়ে বিএনপির নেতাকর্মীরা পুলিশের বাধা উপক্ষো করে শাপলা চত্বর ঘুরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ওয়াদুদ ভূইয়া বলেন, সরকার গদি রক্ষায় রাষ্ট্রীয় বাহিনীকে ব্যবহার করছে। জনগণ ফুসে উঠেছে, ষড়যন্ত্র করে গদি রক্ষা করা যাবে না।

খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সভাপতি মফিজুর রহমানের  সভাপতিত্বে ও পৌর বিএনপির সভাপতি আঃ রব রাজার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম রাসেল ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মীর হোসাইন।

COMMENTS