• May 23, 2024

খাগড়াছড়িতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের অধীনে স্বাস্থ্য অধিদপ্তরের জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা প্রকল্পের আওতায় খাগড়াছড়ি পার্বত্য জেলার স্বাস্থ্য বিভাগের আয়োজনে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন’র উদ্বোধন হয়েছে।

শনিবার (২২ জুন) সকাল ১০টায় খাগড়াছড়ি জেলা সদরের কমলছড়ি ইউনিয়ন হেডম্যান পাড়া কমিউনিটি ক্লিনিক সেন্টারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেই-২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্ধাস্ত নিদিষ্টকরণ ও পুনর্বাসন সর্ম্পকিত টাস্কর্ফোস চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) ও খাগড়াছড়ি  আসনের সংসদ সদস্য জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা-এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন অফিসার ডাঃ মোঃ ইদ্রিস মিঞা প্রমুখ।

খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন অফিসার ডাঃ মোঃ ইদ্রিস মিঞা জানান, সারাদেশে ২কোটি ২০ লাখ আর খাগড়াছড়ি পার্বত্য জেলায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইনে সর্বমোট ১০১০টি কেন্দ্রে এ কার্যক্রম শুরু হয়ে ৬-১১ মাস বয়সী ১২ হাজার ৭ শত ৬৩ জন ও ১২-৫৯ মাস বয়সী ৮৭ হাজার ১শত ৭৯জন শিশুকে বিনামূল্যে জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হচ্ছে।

 

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post