• June 18, 2024

খাগড়াছড়িতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 খাগড়াছড়িতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। ২৬মার্চ রবিবার সকালে  সর্বস্তরের মানুষ খাগড়াছড়ি জেলা শহরের চেঙ্গীস্কয়ারস্থ স্মৃতিস্তম্ভে মহান স্বাধীনতার জন্য আত্মবলিদানকারী শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান, ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা,সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা,খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দীন আহমেদ,জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, জেলা পুলিশ সুপার মো. নাইমুল হক,জেলা পরিষদের চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরী অপু,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,মং সার্কেল চীফ সাচিং প্রু চৌধুরী,বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে উর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা।

সকাল সাড়ে ৮টায় ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়ামে এ দিবসটির উপলক্ষে জেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের কুচকওায়াজ,স্বাধীনতা যুদ্ধ বিষয়ক ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এ কুচকওায়াজ,স্বাধীনতা যুদ্ধ বিষয়ক ডিসপ্লে প্রদর্শনীতে অংশগ্রহণ করে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ, জাতীয়তাবাদী দল(বিএনপি)সহ বিভিণ্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন আলাদা আলাদাভাবে দিবসটি পালন করে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post