• June 20, 2024

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

 খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে শ্রদ্ধা-ভালোবাসায় মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

১৫ আগস্ট মঙ্গলবার কাল ৯টায় বৃষ্টি ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে টাউন হল চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, নারী সংসদ সদস্য মিজ বাসন্তী চাকমা, খাগড়াছড়ি সেনা রিজয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোহতাশিম হায়দার চৌধুরী, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মুক্তা ধর ও পৌরসভার মেয়র নির্মলেন্দুসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সরকারী বিভাগ, শিক্ষা প্রতিষ্ঠান, খাগড়াছড়ি প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন অফিসার্স ক্লাব মিলনায়তনে ও জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে পৃথক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, যুগ্ন সম্পাদক এডভোকেট আশুতোষ চাকমা ও জেলা যুবদলের সাধারন সম্পাদক কে এম ইসমাইল হোসেনসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

দিনব্যাপী গৃহিত অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে, আমার চোখে বঙ্গবন্ধু বিষয়ে জেলা পর্যায়ে বিজয়ী প্রতিযোগীদের নির্মিত এক মিনিটের ভিডিও চিত্রপ্রদর্শনীসহ বাদ জোহর বা সুবিধাজনক সময়ে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা, মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post