• May 23, 2024

খাগড়াছড়িতে শীতার্থ মানুষের পাশে যুবনেতা লক্ষ্মী চাকমা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সদর এলাকার আপার পেরাছড়া, ছড়ার পাড় এবং বটতলী এলাকার শতাধিক দরিদ্র শীতার্থ মানুষের পাশে উষ্ণতা ছড়াতে এগিয়ে এসেছেন যুবনেতা ও ব্যবসায়ী লক্ষ্মী চাকমা। তিনি শনিবার শেষ বিকেলে উর্পযুক্ত এলাকায় দরিদ্র-বয়োবৃদ্ধ নারী-পুরুষের মাঝে ১’শ ২৫টি কম্বল নিজ হাতে তুলে দেন।

এসময় কমলা দেবী ত্রিপুরা নামের এক বয়স্কা নারী বলেন, আমরা শহর চিনি না, গাড়িতে চড়তে পারি না। কার কাছ থেকে সামান্য সাহায্য পাবো সেটাও জানি না। আজ খবর পেয়ে এক’শটি কম্বলের জন্য দেড় কিলোমিটার পাহাড়ি পথ হেঁটে এসেছি। কম্বলটি নিয়ে শীতের রাতে শান্তি পাবো।

লক্ষ্মী চাকমা জানান, আমি একজন ছোটখাটো ব্যবসায়ী। আমার সামর্থ্যরে মধ্যে যাতে প্রত্যন্ত এলাকার প্রকৃত মানুষের হাতে এশটি করে কম্বল পৌঁছাতে পারি, সেজন্য স্ব স্ব এলাকার স্বেচ্ছাসেবী যুবকদের সাহায্য নিয়েছি। তিনি জানান, সামনে আরো কয়েকটি দরিদ্র এলাকায় শীতবস্ত্র বিতরণের চিন্তা রয়েছে। কম্বল বিতরণকালে খাগড়াছড়ি সদরের বিশিষ্ঠ সমাজকর্মী মংনু মারমা বলি, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক রুতান চৌধুরী, সমাজকর্মী মংসানু মারমা এবং সংবাদকর্মী প্রদীপ চৌধুরী উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post