খাগড়াছড়িতে পালিত হলো শহীদ বুদ্ধিজীবি দিবস

খাগড়াছড়ি প্রতিনিধি: বিনম্র শ্রদ্ধা ও যথাযথ সম্মানের মধ্য দিয়ে খাগড়াছড়িতে পালিত হলো শহীদ বুদ্ধিজীবি দিবস। জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, শোক র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হল প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুসহ ৪ নেতার স্মৃতি ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পন করা হয়।

পরে জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মানে ১ মিনিট নিরবতা পালন করে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত নারী এমপি বাসন্তী চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতারা।

এর আগে সকালে খাগড়াছড়ির নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, কল্যাণ মিত্র বড়ুয়া পতাকা উত্তোলন করে। পরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো সময় সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলমসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এড.আশুতোষ চাকমা, শতরূপা চাকমা, পার্থ ত্রিপুরা জুয়েলসহ সংগঠনের সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অপরদিকে শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসনের পক্ষ থেকে আলোচনা সভার আয়োজন করা হয়।

Read Previous

খাগড়াছড়িতে শীতার্থ মানুষের পাশে যুবনেতা লক্ষ্মী চাকমা

Read Next

কাল মাইজভাণ্ডার দরবার শরীফে হযরত সৈয়দ আবুল বশর মাইজভাণ্ডারীর (ক.) ওরশ শরীফ