খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে শেখ রাসেল দিবসে র‌্যালি ও আলোচনা সভা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস পালন করা হয়েছে। ১৮ অক্টোবর সোমবার সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া মাহফিল ও কোরআন খতমের পর মোনাজাতের আয়োজন করা হয়। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা এতে অংশ নেন।

পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে দুপুরে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে জন্মদিনের কেক কাটেন।

পতাকা উত্তোলন ও র‌্যালিতে এতে অংশ নেয়, পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,পাজেপ সদস্য ও আওয়ামীলীগ নেতা এড. আশুতোষ চাকমা, এমএ জব্বার,পার্থ ত্রিপুরা জুয়েল,খোকনেশ^র ত্রিপুরা,নিলোৎপল খীসা,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ^জিত রায় দাশসহ সংগঠনের সিনিয়র নেতারা এতে অংশ নেয়।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে কেউ বাঁধা দেওয়ার চেষ্টা করলে সে ষড়যন্ত্র সফল হবে না। কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন জয়ের পথে সকলের ঐকান্তিক প্রচেষ্টায় দেশ উন্নয়ন আরো তরান্বিত হবে। এছাড়াও খাগড়াছড়ি জেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন দিবসটি পালন করে।