খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সভা, আন্দোলনের জন্য প্রস্তুত বিএনপি

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি ও সাংগঠনিক সভায় বক্তারা বলেছেন, বিনাভোটের নির্বাচন আর হতে দেয়া হবে না। ৫ জানুয়ারী পাতানো নির্বাচন ভুলে যান। আন্দোলন সংগ্রামের জন্য বিএনপির নেতাকর্মীরা প্রস্তুত আছে বলে হুশিয়ার করে দেন।

বক্তারা বলেন, আন্দোলনের মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আগামীতে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত করে এই জুলুমবাজ সরকারের ভয়াবহ দুঃশাসন থেকে দেশকে মুক্ত করার অঙ্গিকার ব্যক্ত করেন। ২৯ সেপ্টেম্বর শনিবার খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসবক দলের সভাপতি নজরুল ইসলাম সভায় সভাপতিত্ব করের। সভায় প্রধানান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবিন চন্দ্র চাকমা। স্বাগত বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নুরু মোহাম্মদ হৃদয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর অনুষ্ঠান পরিচালনা করেন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা। বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, কংচাইরী মাস্টার, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, খনি রঞ্জন ত্রিপুরা, দপ্তর সম্পাদক আবু তালেব, খাগড়াছড়ি জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক কুহেলী দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক নিলপদ চাকমা প্রমুখ।