• June 16, 2024

খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল,  সরকার জনগণকে ভয় পায় -তারেক রহমান

 খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল,  সরকার জনগণকে ভয় পায় -তারেক রহমান

স্টাফ রিপোর্টার:  সরকার জনগণকে ভয় পায় উল্লেখ করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতা দখলকারী, লুটেরা দল। তারা অর্থপাচার করে বাংলাদেশকে পঙ্গু করে দিয়েছে। নিরেপক্ষ নির্বাচনে তারা জনগণকে ভয় পায় বলেই অবৈধ ভাবে ক্ষমতা করে সৈরাচারী, লুটপাটের রাজনীতি করে যাচ্ছে।

শনিবার খাগড়াছড়ির কলাবাগানে স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগীয় ইফতার মাহফিল ভিডিও কনফারেন্সের যুক্ত হয়ে বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আওয়ামীলীগ সরকারের অনিয়ম-দূর্নীতির ফিরিস্তি তুলে ধরে জনগণ অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করবে বলে মন্তব্য করেন।

আয়োজিত ইফতার মাহফিলের প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, মিথ্যা ও অবৈধ ক্ষমতায় বেশি দিন দীর্ঘস্থায়ী হওয়া যাবে না। তাই সময় থাকবে নিরপেক্ষ নির্বাচন দিয়ে জনগণের প্রত্যাশা পুরণ করে মাফ মুক্তির জন্য পথ খোঁজার অনুরোধ জানান তিনি।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া, কুমিল্লা মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন পারভেজ, চট্টগ্রাম মহানগর সভাপতি এইচএম রাশেদ খান, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি আবু ইউছুপ চৌধুরী, ক্ষেত্র মোহন রোয়াজা,সাধারণ সম্পাদক এমএন আবছার, খাগড়াছড়ি জেলা যুবদল সভাপতি মাহবুব আলম সবুজ খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের মোঃ নজরুল ইসলাম সহ বিভাগীয় পর্যায়ের বিভিন্ন নেতারা এতে অংশ নিয়ে বক্তব্য রাখেন।
খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বিভাগীয় ইফাতর মাহফিল সম্পন্ন হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post