• June 18, 2024

খাগড়াছড়িতে সড়ক পরিবহন মালিক গ্রুপের নৈরাজ্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 খাগড়াছড়িতে সড়ক পরিবহন মালিক গ্রুপের নৈরাজ্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে এস আলম চেয়ার কোচ পরিচালনায় বাধাদানসহ খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের নৈরাজ্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন গ্রীণ লাইন পরিবহন, এস আলম পরিবহন, সোদিয়া পরিবহনের প্রতিনিধিরা।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, সমিতিতে ভর্তির নামে মালিক গ্রুপকে ১২ লাখ টাকা চাঁদা না দেয়ায় পরিবহন কাউন্টার ভাংচুর, রাস্তায় গাড়ী আটকে রেখে তাদের পরিবহনে যাত্রী যেতে বাধ্য করা ও যাত্রী হয়রানীর অভিযোগ করেন করেন।

৬ জুলাই বৃহস্পতিবার খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, এস আলম লাক্সারি কোর্স সার্ভিস এর স্থানীয় কাউন্টার ম্যানেজার শরীফ সরকার। সংবাদ সম্মেলনে গ্রীনলাইন পরিবহনের ম্যানেজার শাহাদাত হোসেন জিসান, মো. ফারুক, মো. এরশাদুজ্জামান উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, আরটিসির সভায় ঢাকা-খাগড়াছড়ি সড়কে এস আলম লাক্সারি কোচ সার্ভিস এর ৮টি গাড়ীর অনুমোদন থাকলেও মালিক গ্রুপ রাতে একটি বাসছাড়া অন্যগুলো চালাতে দিচ্ছে না। মালিক গ্রুপ কমদামে পুরনো গাড়ী কিনে এনে রংচং করে বিভিন্ন রুটে যাত্রীদের জিম্মি করে শান্তি পরিবহনে চলাচলে বাধ্য করলেও অন্য পরিবহনগুলোর যাত্রীসেবায় প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। রশিদছাড়া খেয়াল খুশিমত পরিচালন ব্যয়ের নামে( জিবি) অর্থ আদায় করা হচ্ছে।

সংবাদ সম্মেলন থেকে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত পদক্ষেপ গ্রহন, আরটিসির সভায় অনুমোদিত পরিবহনগুলোর চলাচল নিশ্চিত করা, চট্টগ্রাম-কক্সবাজার রুটে অন্য পরিবহন চলাচলে বাঁধা দান বন্ধ করাসহ মালিক সমিতি কর্তৃক আদায়কৃত অর্থের রশিদ প্রদানসহ স্বচ্ছতা নিশ্চিত করার দাবি জানানো হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post