• July 25, 2024

খাগড়াছড়িতে ১হাজার ৪৬৬ পরিবারে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি হস্তান্তর

 খাগড়াছড়িতে ১হাজার ৪৬৬ পরিবারে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি হস্তান্তর
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর পেয়েছে ১ হাজার ৪ শত ৬৬ পরিবার। সারাদেশের ন্যায় বুধবার (২২ মার্চ) সকালে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা অডিটরিয়ামে এ ঘরের চাবি হস্তান্তর করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এছাড়া উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মো. নাঈমূল হক, উপজেলা চেয়ারম্যান মো. কাশেমসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তারা ও সুবিধাভোগীরা ।
জেলার অপরাপর উপজেলায় স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তা প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি হস্তান্তর করেন। প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশি সুবিধাভোগীরা। খাগড়াছড়ি জেলা সদর উপজেলায় ১৩৬টি, মহালছড়িতে ৮০টি, দীঘিনালায় ৩৫০টি, পানছড়িতে ১২৭টি, রামগড়ে ১৩৩টি, গুইমারায় ৭৫টি, মাটিরাঙ্গায় ১৫০টি, মানিকছড়িতে ২২৫টি এবং লক্ষীছড়িতে ১৯০টি ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।
জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান জানান, ২০২২-২৩ অর্থবছরে ১৯শ ৩৩টি পরিবারের জন্য ঘর নির্মাণের বরাদ্ধ পেয়েছেন। এসব ঘর নির্মাণে ২ লাখ ৮৪ হাজার ৫শ টাকা করে ব্যয় ধরা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post