খাগড়াছড়িতে ৫ জন প্রার্খীর মনোয়নপত্র বাতিল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি আসনে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে বলে জানা গেছে। খাগড়াছড়ি জেলা রির্টানিং কার্যালয়ের সূত্রে জানা গেছে, বিএনপির প্

রামগড়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভাবন উদ্বোধন
খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মানবিক সহায়তা অব্যাহত
খাগড়াছড়িতে অস্ত্র, গুলিসহ ইউপিডিএফ’র ১ যুবক আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি আসনে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে বলে জানা গেছে। খাগড়াছড়ি জেলা রির্টানিং কার্যালয়ের সূত্রে জানা গেছে, বিএনপির প্রার্থী ওয়াদুদ ভূইয়া, আওয়ামীলীগের প্রার্থী যতীন্দ্র লাল ত্রিপুরা, সমীর দত্ত চাকমা, ইউপিডিএফ(প্রসীত) প্রার্থী সচিব চাকমা ও নতুন কুমার চাকমার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলাম। ২ ডিসেম্বর রবিবার বাছাই শেষে বাকী ৬ জনের মনোনয়পত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

মনোনয়নপত্র বাছাইয়ের আইনী জটিলতার কারণে বিএনপির প্রার্থী ওয়াদুদ ভূইয়ার মনোনয়ন বাতিল করা হয়। অপর দিকে দলীয় মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্রে উল্লেখ করলেও দলীয় প্রধানের স্বাক্ষরিত মনোনয়নপত্র না থাকায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী যতীন্দ্র লাল ত্রিপুরা, সমীর দত্ত চাকমার মনোনয়নপত্র বাতিল করা হয়। এছাড়া মনোনয়নপত্রের সাথে দাখিলকৃত এক শতাংশ ভোটারের তথ্য সঠিক প্রমাণিত না হওয়ায় ইউপিডিএফ (প্রসীত) প্রার্থী সচিব চাকমা ও নতুন কুমার চাকমার মনোয়ন বাতিল করা হয়েছে।

আওয়ামীলীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা, বিএনপির প্রার্থী মো. শহীদুল ইসলাম ভূইয়া (ফরহাদ), সমীরণ দেওয়ান, জাপা প্রার্থী সোলায়মান আলম শেঠ, গণফোরামের প্রার্থী আমজাদ হোসেন চৌধুরী, ইসলামী আন্দোলনের আব্দুল জব্বার গাজীর মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষণা করা হয়।