• June 19, 2024

খাগড়াছড়ির শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান নির্বাচিত শফিকুর রহমান ফারুক

স্টাফ রিপোর্টার: ২০১৬ সালে খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলার সদর ইউপি’র নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ২০১৭-১৮ সালে জেলার শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন মো. শফিকুর রহমান ফারুক। এর পর তিনি বিদেশ সফর করেন। এবার ২০১৯-২০২০ অর্থবছরে আবারও তিনি জেলার শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। যাবেন মালেশিয়া, থাইল্যান্ড ও ব্যাংকক।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, উপজেলার ১নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদের সুযোগ্য ও সুদক্ষ চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক ২০১৬ সালে ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তাঁর সুচিন্তিত ও সুপরিকল্পিত কর্মপরিকল্পনায় জনপদে নানা উন্নয়নের ধারা অব্যাহত থাকায় ২০১৭-১৮ সালে তিনি জেলার শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে ভারত সফর করেন। এর পর জনপদে উন্নয়নসহ জনকল্যাণমূলক কাজে তিনি আরো বেগবান হন।

পাহাড়ের চূড়ায় বসবাসরত গুচ্ছগ্রামবাসীসহ অসহায় দরিদ্র জনগোষ্টির নাগালে পৌছে দেন নিরাপদ পানীয়জল। সড়কে সড়কে স্থাপন করেন বাতি(লাইট), হাঁট-বাজার ও জনসমাগম স্থলে স্থাপন করেন ডাস্টবিন। এছাড়া শিক্ষা,স্বাস্থ্য, ক্রীড়া, কৃষির উন্নয়নে প্রকল্প গ্রহণসহ বয়স্ক-বিধবা,প্রতিবন্ধী ভাতা বিতরণে স্বচ্ছতার নজির সৃষ্টিতে তিনি পিছপা হয়নি। ফলে ২০১৯-২০২০ সালে আবারও তিনি জেলার শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। চলতি মাসের শেষ সপ্তাহে আবারও বিদেশ সফরে যাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। এবার যাচ্ছেন মালেশিয়া, থাইল্যান্ড ও ব্যাংকক । তিনি সকলের দোয়া কামনা করেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post