খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি ঘুরে গেলেন অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী

পাহাড়ের আলো: খাগড়াছড়ি ঘুরে গেলেন অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী। এসময় খাগড়াছড়িতে কমিটি গঠন ও সক্রিয়করণ নিয়ে অনলাইন প্রেস ইউনিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ ডিসেম্বর অনলাইন প্রেস ইউনিটির অস্থায়ী কার্যালয়ে কেন্দ্রীয় সদস্য মোবারক হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী। বিশেষ অতিথি ছিলেন, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও রাজনীতিক দীপ কুমার ত্রিপুরা।

এসময় মোমিন মেহেদী বলেন, সাংবাদিক ও সংবাদপত্রের অধিকার আদায়ের লক্ষ্যে ২০০৯ সালের ২৩ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে আত্মপ্রকাশের পর থেকে কাজ করে যাচ্ছে। জাতীয় বা স্থানিয় প্রেসক্লাবের সদস্যদের আন্তরিকতায় অধিকার আদায়ে অগ্রসর ভূমিকা রেখে চলছেন নিরলস সংবাদযোদ্ধাগণ। তাদের এই অগ্রযাত্রা অব্যহত রাখতে আরো বেশি বেশি অনলাইন এক্টিভিটিস্ট ও সংবাদযোদ্ধাদেরকে ঐক্যবদ্ধ করতে হবে।

আগামী ৩ মাসের মধ্যে খাগড়াছড়ি জেলা ও অন্যান্য উপজেলা কমিটি গঠনের কর্মসূচি হাতে নিয়েছে অনলাইন প্রেস ইউনিটি। আগ্রহী যে কোন সংবাদকর্মী অথবা অনলাইন এ্যাক্টিভিটিস্ট ০১৫৭২-৩০৯৮৭৪ নম্বরে নাম-কর্মরত গণমাধ্যমের নাম-ঠিকানা ও জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে এসএমএস করে সদস্য হতে পারবেন।