• June 19, 2024

খাগড়াছড়ি জেলা বিএনপি’র নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার প্রতিবাদে প্রেস ব্রিফিং

 খাগড়াছড়ি জেলা বিএনপি’র নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার প্রতিবাদে প্রেস ব্রিফিং

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছারসহ নেতৃবৃন্দের নামে আওয়ামী নেতা ও সাংবাদিক নেতা কর্তৃক দায়েরকৃত মামলা ও সমসাময়িক বিষয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির প্রেস ব্রিফিং করেছে।

২৩ অক্টোবর রবিবার সকাল ১১ টায় খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতির বাসভবন বৈঠকে প্রেস ব্রিফিং-এর আয়োজন করে জেলা বিএনপি।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া সাংবাদিকদের ব্রিফিংকালে বলেন, আওয়ামী সরকারের মিথ্যা মামলায় ধার্য তারিখে হাজিরা দিতে আমি সহ বিএনপি নেতৃবৃন্দ,গত ১৯ অক্টোবর ২২ আদালতে যাই।

আদালতের পাশেই উকিল বারে-এ বিএনপি নেতৃবৃন্দ কে দেখতে পেয়ে সাংবাদিক নামধারী আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নূরুল আজম পূর্ব পরিকল্পিতভাবে ৮/১০জন ক্যাডার নিয়ে এসে বিএনপি নেতাকর্মীদের জড়িয়ে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে আর বলে এখনো আওয়ামীলীগ  ক্ষমতায়, বিএনপি নেতারা প্রকাশ্যে কেন ঘুরাঘুরি করছে? এভাবে চেঁচামেচি করতে থাকে, আমরা কিছু বুঝে ওঠার আগেই আইনজীবীদের হস্তক্ষেপে শান্তিপূর্ণভাবে, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই বিএনপি নেতাকর্মীরা উক্ত স্থান ত্যাগ করে হাজিরা দিতে আদালত কক্ষে চলে যায়। যার সিসিটিভি ফুটেজ ও উপস্থিত গোয়েন্দা সংস্থার সদস্য দ্বারা প্রমাণিত।

ন্যাক্কারজনক কর্মকাণ্ড ঘটিয়ে, নুরুল আজম উল্টো খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম এন আবছারসহ  নেতাকর্মীদের নামে মিথ্যা, হয়রানিমূলক  জি আর মামালা-৪৯৪/২২ দায়ের করেন। প্রেস ব্রিফিংএ সাবেক এমপি, মিথ্যা, ভিত্তিহীন, রূপকথার গল্প বানিয়ে দায়ের করা মামলায় প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ  করেন এবং নিরপেক্ষ তদন্ত করে, মিথ্যা ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার করে, প্রকৃত অপরাধী নূরুল আজমকে আইনের আওয়াতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ করেন।

অবিলম্বে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে অন্যথায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধের কঠোর হুঁশিয়ারি প্রদান করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post