খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি জেলা যুবদলের আংশিক কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল খাগড়াছড়ি জেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে বলে জানা গেছে। ১ জুন শুক্রবার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু দেশের ৩০ (ত্রিশ) টি সাংগঠনিক জেলা যুবদলের আংশিক পূর্নঙ্গ কমিটি এবং ১ (একটি) জেলার আহবায়ক কমিটি অনুমোদন দেন। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেসবার্তায় এ তথ্য জানানো হয়।

খাগড়াছড়িতে বর্তমান জেলা যুবদলের কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহবুব আলম সবুজকে সভাপতি, জেলা ছাত্রদলের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলকে সাধারণ সম্পাদক ও মোঃ ওয়াহিদুর রহমান ওয়াসিমকে সাংগঠনিক সম্পাদক করে খাগড়াছড়ি জেলা ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দিন শিকদার ও যুগ্ম সাধারণ সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা।

আংশিক কমিটিকে আগামী ৩০ (ত্রিশ) দিনের মধ্যে কমিটি পূর্নঙ্গ করে কেন্দ্র থেকে অনুমোদ করে নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
কমিটি গঠনের ক্ষেত্রে যুগ্ম আহবায়কদের সুপারিশ ক্রমে আহবায়ক, সিনিয়র যুগ্ম আহবায়ক ও সদস্য সচিবের যৌথ স্বাক্ষরে উপজেলা কমিটি সমূহ অনুমোদন করবেন। আহবায়ক কমিটিকে ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে জেলার পূর্নাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশনা দেওয়া হয়েছে বলে প্রেসবার্তায় উল্লেখ করা হয়।

এদিকে খাগড়াছড়ি জেলা যুবদলের কমিটি ঘোষণার খবরে আনন্দ উল্লাসে ফেটে পরেন নেতা-কর্মীরা। খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াকে সদস্য ঘোষিত কমিটির নেতৃবৃন্দরা শুভেচ্ছা জানান এবং কলাবাগানে জড়ো হয়ে নেতা-কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করতে দেখা যায়।