• June 20, 2024

খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন ও ইয়াবা দিয়ে ফাঁসানোর ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভুক্তভোগীর

 খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন ও ইয়াবা দিয়ে ফাঁসানোর ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভুক্তভোগীর

খাগড়াছড়ি প্রতিনিধি: নারী ও শিশু নির্যাতন ও ইয়াবা দিয়ে ফাঁসানোর ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলার মানিকছড়ির মো: ইকবাল হোসেন। ২৩জুলাই রবিবার সকাল ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তিনি। এ সময় সাথে ছিলেন তাঁর স্ত্রী ও ছোট্ট মেয়ে।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী মো: ইকবাল হোসেন অভিযোগ করেন, আমি মানিকছড়ি বাজারের ” ইশরাত ফার্মেসী” একটা দোকানের মালিক। আমার বাসা’র সাথে ফার্মেসীটি খুব কাছে হওয়াই, আমার স্ত্রী ফার্মেসীতে বাসার কাজের প্রয়োজনে আসা-যাওয়া করতো। প্রায় সময় ৮নং ওয়ার্ডে যুব লীগের সভাপতি মাজেদুল হক আমার স্ত্রীর প্রতি কুনজর দিতো এবং প্রতিনিয়ত আমার স্ত্রীকে উত্ত্যক্ত করতে থাকে। এটা প্রতিবাদ করতে যাওয়াই আমাকে  বিভিন্ন ভাবে হুমকি, ধমকি দিতে থাকেন। গত ২৬শে এপ্রিল  রাইড শেয়ার বাইকার রিয়াজ হোসেন (২৫), রুবেল হোসেন, রবিউল ইসলামসহ তার সহপাঠিরা যোগসাজশে ও চুপিসারে আমার ফার্মেসী দোকানে ৫৫পিস ইয়াবা ট্যাবলেট রেখে দিয়ে প্রশাসনিক লোককে খবর দিয়ে গ্রেফতার করানো হয়।

তিনি আরও অভিযোগ করে বলেন, প্রকৃত পক্ষে মাজেদুল ইসলাম ও তার সহপাঠীরা মাদকাসক্ত ও ইয়াবা ব্যবসার সাথে জড়িত। আমি হাজতে থাকাবস্থায় গত ২৭এপ্রিল ২০২৩ তারিখে রাত ১টায় সময় উদ্দেশ্যে আমার ঘরের দরজা নক করে। সেটা আমার স্ত্রী ভিতর থেকে দরজার বাহিরে মাজেদুলকে দেখতে পেয়ে পেছনের দরজা দিয়ে পিত্রালয়ে চলে যায়।পরে আমি জামিনে মুক্তি পেয়ে সেদিনের ঘটে যাওয়া ঘটনা সম্পর্কে আমার স্ত্রী আমাকে অবগত করেন। বর্তমানে আমি তাদের ইয়াবা দিয়ে ফাঁসানো ও নির্যাতনে ঘরবাড়ি ও ফার্মেসী দোকানসহ হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছি। এমতাবস্থায় জীবিকা নির্বাহ করা আমার পক্ষে খুব কঠিন হয়ে পড়েছে।

পরে তিনি ইয়াবা ট্যাবলেট  দিয়ে ফাঁসানোর মোবাইল ফোনে অডিও রেকর্ডসহ তথ্য প্রমাণাদি এ সম্মেলনে উপস্থাপন করেন এবং এর সঠিক বিচারের আবেদন জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সহ-সভাপতি মো: জহরুল আলমসহ জেলার সদরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post