খাগড়াছড়ি পৌর মার্কেটের ৩য় তলা থেকে এক বৃদ্ধা’র লাশ উদ্ধার

খাগড়াছড়ি পৌর মার্কেটের ৩য় তলা থেকে এক বৃদ্ধা’র লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পৌরসভার সম্মূখে নির্মিত ঈদগাহ মার্কেট এর তৃতীয় তলা থেকে শাহ আলম নামের এক বৃদ্ধা’র লাশ উদ্ধার করা হয়েছে। ৮ নভেম্বর সোমবার সকা

পাহাড়ের মানুষের বই পড়ার আগ্রহ আছে -গুইমারা রিজিয়ন কমান্ডার
রামগড়ে জাতীয় ৪৯তম গ্রীষ্মকালীন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
লক্ষ্মীছড়িতে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পৌরসভার সম্মূখে নির্মিত ঈদগাহ মার্কেট এর তৃতীয় তলা থেকে শাহ আলম নামের এক বৃদ্ধা’র লাশ উদ্ধার করা হয়েছে। ৮ নভেম্বর সোমবার সকালে খাগড়াছড়ি সদর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শাহ আলম (৬৮) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করে। নিহত শাহ আলম বান্দরবান জেলা সদরের শেরেবাংলা নগর এলাকার আশরাফ আলীর ছেলে। রাতে কোন এক সময় তার মৃত্যু হয়ে থাকতে পারে ধারনা করা হচ্ছে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ সাংবাদিকদের জানান, পুলিশ ঘটনাস্থলে থেকে এক বৃদ্ধার মরদেহটি উদ্ধার করেছে। নিহত শাহ আলম এর পাশে পাওয়া এনআইডি অনুসারে তিনি বান্দরবান জেলা সদরের শেরেবাংলা নগর এলাকার আশরাফ আলীর ছেলে। অসুস্থতা জনিত কারণে তিনি মৃত্যুবরণ করতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।

মৃত শাহ আলম দীর্ঘ দিন ধরে খাগড়াছড়ি শহরে স্থানীয়দের কাছ থেকে সাহার্য্য নিয়ে নিয়ে হোটেলে খাওয়া-দাওয়া খেয়ে রাতে পৌর মার্কেটে পরিত্যক্ত কক্ষে গিয়ে রাত্রিযাপন করতো বলে স্থানীয়রা জানান। মৃত শাহ আলমের মরদেহের পাশ থেকে নোট খাতাসহ কাপড় উদ্ধার করে পুলিশ।