খাগড়াছড়ি প্রতিবন্ধী কালেক্টরেট স্কুলে দুপ্রকের শিক্ষা উপকরণ বিতরণ, ১০লাখ অনুদান প্রদান

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি প্রতিবন্ধী কালেক্টরেট বিদ্যালয়ে দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ৬ অক্টোবর বুধবার বিদ্যালয়ে

পানছড়িতে চেঙ্গী নদীর পানিতে ডুবে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু
মানিকছড়িতে গৃহবধু খুনের ঘটনায় মামলা, অভিযোগের তীর স্বামীর দিকেই
দুল্যাতলী ইউনিয়ন ‘ফুটবল কাপ’ ফাইনালে বারদোনা চ্যাম্পিয়ন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি প্রতিবন্ধী কালেক্টরেট বিদ্যালয়ে দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ৬ অক্টোবর বুধবার বিদ্যালয়ে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

দুর্নীতি দমন কমিশনের সহযোগীতায় এবং দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এ শিক্ষা উপকরণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্তের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো. শাহজাহান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারজিয়া বেগমসহ প্রতিবন্ধী শিক্ষক-শিক্ষার্থী, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষার্থীদের অভিভাবক এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মো. দুলাল হোসেন অনুষ্ঠান সঞ্চালনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বিদ্যালয়ের সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন। পাশাপাশি বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা সংস্থানের জন্য একটি এফ,ডি,আর করার নিমিত্ত ১০ লক্ষ টাকার নগদ অনুদান প্রদান করেন।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের ৫০জন শিক্ষার্থীর মাঝে ১টি করে টিফিন বক্স, পানির বোতল, জ্যামিতি, স্কুল ব্যাগ, ছাতা ও ২টি করে খাতা বিতরণ করা হয়।