• July 27, 2024

খাগড়াছড়ি ব্লাড ব্যাংক এর আলোচনা সভা ও সদস্য অধিভুক্তকরণ কর্মসূচি

প্রতিনিধি: একের রক্ত অন্যের জীবন রক্তই হোক আত্মার বাঁধন, রক্ত দিন জীবন বাঁচান এই স্লোগান কে ধারন করে খাগড়াছড়ি জেলায় একটি সামাজিক সংগঠন “খাগড়াছড়ি ব্লাড ব্যাংক নামক সংগঠনের মূল উদ্দেশ্য : রক্তের অভাবে ঝরতে দিবেনা কোন প্রাণ, থ্যালাসেমিয়া নামক রক্ত চোষা রোগ থেকে সকলকে সচেতন হওয়ার বার্তা পৌছে দেওয়া, বাল্য বিবাহ বন্ধ করার বিরুদ্ধে প্রতিবাদ করা, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা করা ও বিভিন্ন সামাজিক কাজে নিয়োজিত থাকা।

উক্ত বিষয়কে সামনে রেখে সংগঠনের সকল সদস্য বৃন্ধ (মোঃ রফিকুল ইসলাম ফাহাদ, হৃদয়, সুজন, শরীফ, নাজমুল, শাহীন, রাসেল, ইমরুল, রিপন, সিমু, বৃষ্টি, তানজিলা, নিলা, জান্নাত ও আল আমিন) সহ আরো অনেকে তাদের লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয়ে সংগঠনের এডমিন মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে গতকাল বিকালে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা জলপাহাড় নামক বিনোদন মূলক পার্কের অডিটোরিয়ামে এ উক্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে অতিথি হিসেবে যোগদেন খাগড়াছড়ি জেলার যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সেবা ও স্বাস্থ্য বিভাগীয় প্রধান মোঃ মামুন ও যুব রেডক্রিসেন্ট মাটিরাঙ্গা উপজেলা ইউনিটের উপ-যুব প্রধান কমল কৃষ্ণ দে। সংগঠন এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়ে তাদের মূল্যবান আলোচনা করেন। সংগঠনের পরিচালক এ এম ফাহাদ ( ফাহাদ তন্ময়) ও এডমিন আল আমিন

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post