খাগড়াছড়ি রেডক্রিসেন্ট সোসাইটি’র নির্বাচন ৩ ডিসেম্বর

খাগড়াছড়ি রেডক্রিসেন্ট সোসাইটি’র নির্বাচন ৩ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের কার্যনির্বাহী কমিটির নির্বাচন/২০২২ আগামী ৩ডিসেম্বর। ইতিমধ্যে তফসিল ঘোষণা করা হয়েছে। উপ

অনিকা চাকমার একমাত্র গোলে লক্ষ্মীছড়ির মরাচেঙ্গী স্কুল চ্যাম্পিয়ন
জেলা প্রশাসকের সহায়তায় লক্ষীছড়িতে কৃষক লীগের উদ্যোগে নগদ অর্থ ও ফলজ চারা বিতরণ
লক্ষ্মীছড়িতে ‘করোনা’ সচেতনতায় সেনাবাহিনী ও পুলিশী কার্যক্রম চলছে

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের কার্যনির্বাহী কমিটির নির্বাচন/২০২২ আগামী ৩ডিসেম্বর। ইতিমধ্যে তফসিল ঘোষণা করা হয়েছে। উপজাতীয় শরনার্থী ও উদ্বাস্ত বিষয়ক ট্রাংস্কফোর্স’র নির্বাহী কর্মকর্তা ও বিডিআরসিএস’র খাগড়াছড়ি ইউনিটের প্রধান নির্বাচন কমিশনার এম রাশেদুল হক সাক্ষরিত এক আদেশে এ তথ্য জানা গেছে। ঘোষিত তফসিল অনুযায়ী ৩ডিসেম্বর ভোট গ্রহণের তারিখ নির্ধারন করা হয়েছে। ১০নভেম্বর প্রার্থীর মনোনয়নপত্র বিক্রি শুরু। মনোনয়নপত্র দাখিলের তারিখ ১৪নভেম্বর। প্রার্থীতা বাছাই ১৫ নভেম্বর ও প্রত্যাহার ২০ নভেম্বর। ভোট গ্রহণ ৩ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত । ইরিমধ্যে খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য ২০১৯ সালের ৬ডিসেম্বর বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির নির্বাচন (২০২০-২০২২) ইউনিটের আজীবন সদস্যদের প্রত্যক্ষ রায়ে দ্বিতীয় বারের মতো ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন, সাংবাদিক এডভোকেট জসিম উদ্দিন মজুমদার। সাধারণ সম্পাদক পদে পঞ্চমবারের মতো নির্বাচিত হয়েছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম।

কার্য নির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হন খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, জসিম উদ্দিন, দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ দুলাল হোসেন, ধীমান খীসা ও শহীদুল ইসলাম।

গত নির্বাচনে খাগড়াছড়ি ইউনিটে আজীবন সদস্য ছিলেন ৯৫৫ জন। বর্তমান আজীবন সদস্য সংখ্যা ১হাজার ৩২৫জন। তবে খসড়া ভোটার তালিকা অনুযায়ী এ সংখ্যা ১হাজার ১৯৮জন বলে সূত্রে জানা গেছে।