• July 27, 2024

খাগড়াছড়ি রেডক্রিসেন্ট সোসাইটি’র নির্বাচনে মনোনয়ন পত্র নিলেন যারা

 খাগড়াছড়ি রেডক্রিসেন্ট সোসাইটি’র নির্বাচনে মনোনয়ন পত্র নিলেন যারা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের কার্যনির্বাহী কমিটির নির্বাচন/২০২২ এর মনোনয়নপত্র বিক্রির শেষ দিনে ভাইস চেয়ারম্যান পদে ২জন। সাধারণ সম্পাদক পদে ৭জন এবং কার্যনির্বাহী কমিটির সদস্য পদে ১৩জন মনোনয়ন পত্র গ্রহণ করেছেন বলে জানা গেছে। উপজাতীয় শরনার্থী ও উদ্বাস্ত বিষয়ক ট্রাংস্কফোর্স’র নির্বাহী কর্মকর্তা ও বিডিআরসিএস’র খাগড়াছড়ি ইউনিটের প্রধান নির্বাচন কমিশনার এম রাশেদুল হক সাংবাদিকদের জানান, মোট ২২টি ফরম বিক্রি হয়েছে, আগামীকাল ১৪ নভেম্বর মনোয়ন ফরম জমার দেয়ার শেষ দিন। যাচাই-বাছাই ও প্রত্যাহারের শেষে প্রতীক বরাদ্ধ দেয়া হবে। তফসিলের সংশোধন অনুযায়ী নির্বাচন ডিসেম্বরের ৩ তারিখের পরিবর্তে ৬ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

মনোনয়নপত্র যারা নিয়েছেন তারা হলেন, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার ও মো: জসিম উদ্দিন। সাধারণ সম্পাদক পদে বর্তমান সেক্রেটারী মো: শানে আলম, নুরুল আজম, মো: নুরুল আফছার চৌধুরী শামীম, মো: দিদারুল আলম, ক্যজরী মারমা, আব্দুল মজিদ ও উশ্যে প্র  মারমা। কার্যনির্বাহী কমিটির সদস্য পদে মো:  ইসমাইল হোসেন, অনিমা রানী দে, মো: শহিদুল ইসলাম, মো: নজরুল ইসলাম, ত্রিনা চাকমা, উত্তম কুমার দে, শাহনাজ সুলতানা, মো: মাইন উদ্দিন, জীতেন বড়ুয়া, মো: আসাদ উল্লা, মোফাজ্জল হোসেন ভূইয়া, মো: দুলাল হোসেন ও খোরশেদ আলম।

মনোনয়নপত্র দাখিলের আগামীকাল ১৪নভেম্বর সেমাবরা। প্রার্থীতা বাছাই ১৫ নভেম্বর ও প্রত্যাহার ২০ নভেম্বর। ভোট গ্রহণ ৬ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পযন্ত । বর্তমান আজীবন সদস্য সংখ্যা ১হাজার ৩২৫জন। তবে খসড়া ভোটার তালিকা অনুযায়ী এ সংখ্যা ১হাজার ১৯৮জন বলে সূত্রে জানা গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post