খাগড়াছড়ি রেডক্রিসেন্ট সোসাইটি’র নির্বাচনে মনোনয়ন পত্র নিলেন যারা

খাগড়াছড়ি রেডক্রিসেন্ট সোসাইটি’র নির্বাচনে মনোনয়ন পত্র নিলেন যারা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের কার্যনির্বাহী কমিটির নির্বাচন/২০২২ এর মনোনয়নপত্র বিক্রির শেষ দিনে ভাইস চেয়ারম্যান পদে

খাগড়াছড়িতে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মানিকছড়িতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত
খাগড়াছড়িতে ভূমিহীন গৃহহীনদের ঘর নির্মাণ কাজের পরিদর্শনে বিভাগীয় কমিশনার

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের কার্যনির্বাহী কমিটির নির্বাচন/২০২২ এর মনোনয়নপত্র বিক্রির শেষ দিনে ভাইস চেয়ারম্যান পদে ২জন। সাধারণ সম্পাদক পদে ৭জন এবং কার্যনির্বাহী কমিটির সদস্য পদে ১৩জন মনোনয়ন পত্র গ্রহণ করেছেন বলে জানা গেছে। উপজাতীয় শরনার্থী ও উদ্বাস্ত বিষয়ক ট্রাংস্কফোর্স’র নির্বাহী কর্মকর্তা ও বিডিআরসিএস’র খাগড়াছড়ি ইউনিটের প্রধান নির্বাচন কমিশনার এম রাশেদুল হক সাংবাদিকদের জানান, মোট ২২টি ফরম বিক্রি হয়েছে, আগামীকাল ১৪ নভেম্বর মনোয়ন ফরম জমার দেয়ার শেষ দিন। যাচাই-বাছাই ও প্রত্যাহারের শেষে প্রতীক বরাদ্ধ দেয়া হবে। তফসিলের সংশোধন অনুযায়ী নির্বাচন ডিসেম্বরের ৩ তারিখের পরিবর্তে ৬ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

মনোনয়নপত্র যারা নিয়েছেন তারা হলেন, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার ও মো: জসিম উদ্দিন। সাধারণ সম্পাদক পদে বর্তমান সেক্রেটারী মো: শানে আলম, নুরুল আজম, মো: নুরুল আফছার চৌধুরী শামীম, মো: দিদারুল আলম, ক্যজরী মারমা, আব্দুল মজিদ ও উশ্যে প্র  মারমা। কার্যনির্বাহী কমিটির সদস্য পদে মো:  ইসমাইল হোসেন, অনিমা রানী দে, মো: শহিদুল ইসলাম, মো: নজরুল ইসলাম, ত্রিনা চাকমা, উত্তম কুমার দে, শাহনাজ সুলতানা, মো: মাইন উদ্দিন, জীতেন বড়ুয়া, মো: আসাদ উল্লা, মোফাজ্জল হোসেন ভূইয়া, মো: দুলাল হোসেন ও খোরশেদ আলম।

মনোনয়নপত্র দাখিলের আগামীকাল ১৪নভেম্বর সেমাবরা। প্রার্থীতা বাছাই ১৫ নভেম্বর ও প্রত্যাহার ২০ নভেম্বর। ভোট গ্রহণ ৬ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পযন্ত । বর্তমান আজীবন সদস্য সংখ্যা ১হাজার ৩২৫জন। তবে খসড়া ভোটার তালিকা অনুযায়ী এ সংখ্যা ১হাজার ১৯৮জন বলে সূত্রে জানা গেছে।