খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি সদরসহ বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরণ করলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে ৪ আগস্ট বুধবার হত দরিদ্র পরিবারের মাঝে জেলার ৯টি উপজেলায় ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক ট্রার্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি উপস্থিত থেকে এসকল ত্রান সামগ্রী বিতরণ করেন। উপজেলা গুলো হলো রামগড়, গুইমারা, লক্ষীছড়ি, মাটিরাঙ্গা, মহালছড়ি, দীঘিনালা, খাগড়াছড়ি সদর ও পানছড়ি উপজেলা।

ত্রান সামগ্রী বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংশেপ্রæ চৌধুরী অপু, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজুরী চৌধুরী, জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, আঃ জব্বার, মোঃ মাইন উদ্দীন, শতরূপা চাকমা, জেলা আ.লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আঃ মোমিন, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সংগঠনের নেতাকর্মীরা।

এসময় কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, সাধ্য মতো একে অপরের সহায়তায় পাশে থেকে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে কাজ করতে হবে। এই লকডাউনে ঘরে থাকুন, সুস্থ থাকুন, মহামারী অতিক্রম করে আবারো সুন্দর পৃথিবীতে বাঁচার স্বপ্ন নিয়ে সকলকে এগিয়ে যেতে হবে। এবং সকলকে মাস্ক পরিধান করতে হবে।

ত্রান সামগ্রীর মধ্যে ছিলো, চাল ১০কেজি, ডাল ১কেজি, তেল ১কেজি, আলু ২কেজি, লবন ১ কেজি, পেঁয়াজ ১কেজি।