খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি জেলা সদরে চুরি যাওয়া ল্যাপ্টপ উদ্ধার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা সদরে চুরি যাওয়া ল্যাপ্টপ উদ্ধার করেছে পুলিশ। দীঘিনালা উপজেলার জামতলী (সুরেশ হেডম্যান পাড়া) এলাকার মো: বাহার মিয়ার ছেলে ড্রাইভার মো: আব্দুর কাদের (৩৩) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সে বর্তমানে খাগড়াছড়ি পৌর এলাকার কুমিল্লাটিলায় জুলফিকারের বাড়িতে ভাড়া বাসায় থাকেন।

২৩ জুলাই রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে নারিকেল বাগান এলাকা থেকে আসামীকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভাড়া বাসায় রাখা চুরিকৃত ল্যাপ্টপটি পুলিশ উদ্ধার করে। এসময় তল্লাশিকালে ভ্যানিটি ব্যাগে রাখা ১৭ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

খাগড়াছড়ি সদর থানার সেকেন্ড অফিসার এসআই লিটন চাকমা জানান, এক ব্যাক্তির ল্যাপ্টপ চুরি হয়। চুরি যাওয়া ল্যাপ্টপ উদ্ধারে জন্য ঐ ব্যাক্তি থানায় মামলা করে। সেই মামলায় ল্যাপ্টপ উদ্ধারে নামে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। অভিযান চালিয়ে আসামীকে আটক করা হয় এবং চুরি যাওয়া ল্যাপ্টপ উদ্ধার করে। এসময় তার বাড়িতে ১৭ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়ায় যায়। ইয়াবা উদ্ধারে পুলিশ বাদি হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন২০১৮ সনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/৪১ ধারায় একটি মামলা করেন। খাগড়াছড়ি সদর থানা মামলা নং ৫, তারিখ ২৪/৮/২০২০খ্রি:।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ বলেন, অভিযান চালিয়ে যুবককে গ্রেফতার করে উদ্ধাকৃত মালামালসহ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে আরো জড়িত আছে কিনা তদন্ত করে তাদের গ্রেফতার করা হবে। মাদক নিয়ন্ত্রণ সহ এলাকায় শান্তি শৃংঙ্খলা বজায় রাখতে খাগড়াছড়ি পুলিশ সুপারের নির্দেশনায় কাজ করা হচ্ছে। এলাকায় যেকোন অনিয়মের সংবাদ দেওয়ার জন্য এলাকাবাসির প্রতি আহবান জানান তিনি।