• May 18, 2024

খাগড়াছড়ি সদর উপজেলা আ’লীগের কাউন্সিল অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সদর উপজেলা আ’লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। ৪ নভেম্বও সোমবার সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ি জেলা সদর পৌর টাউন হল মিলনায়তনে আয়োজিত খাগড়াছড়ি সদর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

এসময় প্রধান অতিথি বলেন, দেশের চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নেতা কর্মীদের মিলেমিশে দেশের উন্নয়নে কাজ করে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সদর উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মো: নুরুল আজমের সঞ্চালনায় খাগড়াছড়ি সদর উপজেলা আ’লীগের সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা রন বিক্রম ত্রিপুরা, জেলা আ’লীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া,জেলা আ’লীগের সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথো অং মারমা, জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীসহ প্রমুখ।

আলোচনার পরপরই উপস্থিত উন্মুক্ত সম্মেলনে উপজেলার সকল কাউন্সিলরদের প্রস্তাব সমর্থনের মতামতের ভিক্তিতে আগামী ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটিতে সভাপতি পদে সনজীব ত্রিপুরা ও বিশ্বজিত রায় দাশ কে সাধারণ সম্পাদক ঘোষণা করেন জেলা আ’লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি ।

এর আগে প্রধান অতিথি ও দলীয় জেলা উপজেলার নেতৃবৃন্দ জাতীয় পতাকা ও দলীয় পতাকা এবং শান্তির প্রতীক সাদা পায়রা উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post