খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা সদরে ২ হাজার গরীব, দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোন (বিজয়ী বাইশ) এর উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

২৭ জানুয়ারি সোমবার খাগড়াছড়ি কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে. কর্নেল মো: জাহিদুল ইসলাম।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জোন অধিনায়ক লে. কর্নেল মো: জাহিদুল ইসলাম বলেন, পাহাড়ে নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি সেনাবাহিনী শিক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রেখে আসছে। তারই ধারাবাহিকতায় স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির সহযোগিতায় সেনাবাহিনী শীতার্ত মানুষের মাঝে শীত নিবারণের এই উদ্যোগ নিয়েছে।

এ সময় খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিনসহ সামরিক-বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, খাগড়াছড়ি সেনা সদর জোনের ব্যবস্থায় ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র, সেলিম ট্রেডার্স, এস অনন্ত ত্রিপুরা, স্বপন দেবনাথ, খাগড়াছড়ি পরিবহন মালিক সমিতি, কাঠ ব্যবসায়ী সমিতি, ঠিকাদার সমবায় সমিতি ও হকার্স মালিক সমিতির সহযোগিতায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।