খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনাম

খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপি’র বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

খাগড়াছড়ি প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বাংলাদেশের একমাত্র নোবেল শান্তি পুরস্কার বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসসহ দেশের সিনিয়র সিটিজেনদের সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসম্মানজনক মন্তব্য ও হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন।
বৃহস্পতিবার সকাল ১১.৩০ ঘটিকায় বিক্ষোভ মিছিল শেষে খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি বাবু প্রবীন চন্দ্র চাকমার সভাপতিত্বে জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে এ বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার।
জেলা যুবদলের সভাপতি, মাহবুব আলম সবুজ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম রাসেল, জেলা যুবদলের সাঃ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক একরাম হোসেন রানা, জেলা মহিলা দলের সভানেত্রী কুহেলী দেওয়ান সহ জেলা উপজেলা অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, অবৈধভাবে রাষ্ট্রের সর্বোচ্চ জায়গায় থেকে শেখ হাসিনা যাকে হত্যার হুমকি দিয়েছেন উনিই কিন্তু ১৯৮৬ সালে শেখ হাসিনার ওপরে হামলার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দিয়েছিলো, ওয়ান ইলেভেনে হাসিনার মুক্তির জন্য আহ্বান করেছিলেন, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়া।