খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে যুবদলের মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি: মিথ্যা মামলায় কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে খাগড়াছড়িতে মানব বন্ধন করেছে জেলা যুবদল। শুক্র

খাগড়াছড়িতে লাশ উদ্ধার
গুইমারাতে বেগম রোকেয়া দিবসে জয়িতা সংবর্ধনা
মাটির সুরক্ষায় কেঁচো সার উৎপাদন ও ব্যবহার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

খাগড়াছড়ি প্রতিনিধি: মিথ্যা মামলায় কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে খাগড়াছড়িতে মানব বন্ধন করেছে জেলা যুবদল। শুক্রবার বেলা ১১টায় জেলা ভাঙ্গা ব্রীজ এলাকায় ঘন্টা ব্যাপী এ মানব বন্ধন কর্মসূচি পালিত হয়। জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় যুবদল সভাপতি মাহবুবুল আলম সবুজের সভাপতিত্বে উক্ত মানববন্ধন অনুষ্টিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা,যুগ্ম-সম্পাদক আব্দুল মালেক মিন্টু, সেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম ও জেলা বিএনপি,যুবদল,ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

বক্তরা বলেন, মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে এই সরকার। তাই অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানান। তা না হলে কঠিন আন্দোলনের মধ্যে এই সরকারে পতন ঘটিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে জানান তারা।