খাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারাতে অস্ত্র ও গুলিসহ আটক ১

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি’র গুইমারা উপজেলাধীন বাইল্যাছড়ি এলাকা থেকে দেশীয় অস্ত্র, গুলিসহ মধু রঞ্জন ত্রিপুরা (২০)নামের এক যুবককে আটক করেছে আইন-শৃংখলা বাহিনী। আটককৃত মধু রঞ্জন ত্রিপুরা ইউপিডিএফ কর্মী ও জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন তবলছড়ি ইউনিয়নের ময়দাছড়া গ্রামের লক্ষী রঞ্জন ত্রিপুরা ছেলে বলে জানা গেছে।

জানা যায়, ১৫জানুয়ারি মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা সেনা জোনের সদস্যরা অভিযান চালিয়ে গুইমারা উপজেলাধীন বাইল্যাছড়ি ১নম্বর রাবার বাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে থেকে একটি দেশি বন্দুক (এলজি), ২ রাউন্ড তাজা গুলি, ২ রাউন্ড খালি কার্তুজ, ২টি বড় দা ও চাঁদা আদায়ের বই উদ্ধার করে।

চাঁদা আদায় করার লক্ষ্যে একদল সন্ত্রাসী বাইল্যাছড়ি ১নম্বর রাবার বাগান এলাকায় বৈঠক করার গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা সেনাজোন ঐএলাকায় অভিযান চালায়। এসময় নিরাপত্তা বাহিনীর উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও মধু রঞ্জন ত্রিপুরাকে আটক করে আইন শৃংখলাবাহিনী। উদ্ধারকৃত অস্ত্র ও অন্যান্য জিনিসপত্রসহ মধু রঞ্জন ত্রিপুরাকে গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গুইমারা থানার মামলা নং-০৪, তারিখঃ ১৬.০১.২০১৯ইং