খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারাতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ, অগ্নিসংযোগ

গুইমারা প্রতিনিধি: প্রতিপক্ষের গুলিতে গুইমারায় অংথোই মারমা ওরফে আগুন নামের একজন নিহত হন। তিনি ইউপিডিএফ (ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট) প্রসীত গ্রুপের কর্মী বলে জানা গেছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার দেওয়ান পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, সকালের দিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুইপক্ষের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলির ঘটনা ঘটে। এতে অংথোই মারমা (আগুন) নিহত হন। নিহত আংথোই মারমার নিজ বাড়ি গুইমারা উপজেলার বুদংপাড়ার যৌথ খামার এলাকায়। এসময় ঘঠস্থালে গুইমারা থানার পুলিশ ফোর্স গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনার প্রতিবাদে বাইল্যাছড়িতে সড়ক অবরোধ করে ব্রিজের উপর আগুন দিয়েছে সন্ত্রাসীরা। দুপাশে আটকা পড়েছে শত শত গাড়ি। এছাড়াও রামগড় সড়কে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে ইউপিডিএফ। এদিকে রামগড়-জালিয়াপাড়া সড়কের দাতারামপাড়া রাস্তার মাথা এলাকায় মুরগির খাদ্যবাহী গাড়িতে আগুন সন্ত্রাসীরা আগুন দিযেছে বলে সূত্র জানায়। তবে আইন-শৃঙ্খলাবাহিনী কঠোর তৎপর রয়েছে।

আমাদের গুইমারা প্রতিনিধি জানান, রামগড়ের যৌথ খামার এবং বাল্যছড়ি সহ কয়েক জায়গায় সড়কে গাড়ি অবরোধ করে আগুন লাগিয়ে দেয় পিডিএফ এবং নিহত ব্যক্তির কাছে একটি শটগান পাঁচ রাউন্ড গুলি পাওয়া গিয়েছে। সাধারণ মানুষ এখনো আতঙ্কে  রয়েছে।